শেয়ার বাজার উঠুক বা পড়ুক: ট্রেডিং এর মাধ্যমে অকল্পনীয় রোজগারের সুযোগ (Bengali Video)

শেয়ারবাজার এর ওঠা পড়ায় কিভাবে আপনি রোজগার করবেন শিখুন ।এখন শেয়ার বাজার অনেকদিন ধরেই কিন্তু করোনা আক্রান্ত । প্রতিদিন শেয়ার সূচক নিফটি 400-500 পয়েন্ট পড়ছে, সেন্সেক্স 2/3 হাজার পয়েন্ট পড়ছে।

এরকম দিনে বা এরকম সময়েও শেয়ার বাজার থেকে প্রতিদিন 30/40/50 হাজার, এমনকি ১ লক্ষেরও বেশি টাকা আপনি রোজগার করতে পারেন শেয়ার ট্রেডিং এর মাধ্যমে।


শেয়ার বাজারে আসলে বিভিন্ন রকম ট্রেডিং আছে Intraday বা Day ট্রেডিং, ডেলিভারি, সুইং ট্রেডিং, ফিউচার অপশন, কারেন্সি, কমোডিটি। প্রত্যেকটা ট্রেডিং কিন্তু শেখার ।

যদি আপনি শেয়ার ট্রেডিং জানেন, শেয়ার মার্কেটে কিভাবে শেয়ার মার্কেটের ওঠাপড়া নিয়ে ট্রেড করতে হবে, তা যদি আপনি জানেন তাহলে কিন্তু আপনি শেয়ার মার্কেট থেকে অসম্ভব টাকা উপায় করতে পারবেন।

এক দিনে Normally শেয়ার বাজারে ট্রেডিং করে ৫/১০ / ২০/৩০ হাজার টাকা থেকে 50000 টাকা বা আরো বেশি টাকা রোজগার করা যায় শেয়ার ট্রেডিং এর মাধ্যমে, যদি আপনি শেয়ার ট্রেডিং ঠিকঠাক ভাবে জানেন।

এখন করোনা ভাইরাসের কারণে শেয়ার মার্কেট এত পড়েছে যে সমস্ত ভালো ভালো শেয়ার কিন্তু অত্যন্ত কম দামে আছে। যেগুলো এখন যদি আপনি কিনে রাখেন ভালো ভালো শেয়ার, আগামী এক বছরের মধ্যে সেগুলো কিন্তু দ্বিগুণ তিনগুন বা আরো বেশি রিটার্ন দিতে পারে।

যদি ইনভেস্ট করতে চান তাহলে আমাদের Stock Market Investment Advisory থেকে সাহায্য নিতে পারেন, যেটা প্রায় Loss Free Investment এবং যদি ইনভেস্টমেন্ট loss এর দিকে যায়, তাহলে আপনার লস কে জিরো করা হবে, যদি আপনার কেনা দামের থেকে শেয়ারের দাম পড়ে যায়।

শেয়ার বাজারে আপনি কতোটা রোজগার করতে পারেন সেটা কিন্তু আপনারই হাতে। আপনার পুঁজি, আপনার Risk taking capability র ওপর নির্ভর করছে শেয়ারবাজার থেকে আপনি প্রতিদিন কত টাকা রোজগার করবেন । সেটা হতে পারে ৫০০ টাকা, হতে পারে ৫০০০ টাকা, পুরোটাই কিন্তু আপনার উপর নির্ভর করছে ।

যখন শেয়ারের দাম পড়ছে তখনো কিন্তু আপনি শেয়ার মার্কেট থেকে রোজগার করতে পারবেন , শুধু সঠিক দিকে ট্রেড করাটা জরুরি । যেদিকে আপনি ট্রেড করবেন সেটা যেন শেয়ারের গতির অভিমুখে হয়, তাহলেই কিন্তু আপনি শেয়ার মার্কেট থেকে রোজগার করতে পারবেন ।

শেয়ার ট্রেডিং সম্পর্কে বিশদে জানতে আমাদের ফোন করুন ৯১৬৩১১১৩৯০ নম্বরে, অথবা ওয়েবসাইট www.bikramchoudhury.org ভিসিট করুন ।

Bikrams Share Market Trading Course -Youtube Channel, Subscribe it please
Bikrams Share Market Trading Course -Youtube Channel, Subscribe it please

উপরে আমার YouTube Channel Link Subscribe করতে ভুলবেন না, যাতে আমি শেয়ার ট্রেডিং সম্পর্কে বিভিন্ন সময় বিভিন্ন রকম টিউটোরিয়াল দিয়েছি।

এবার আমি দেখাচ্ছি শেয়ার ট্রেডিং করে কিভাবে আপনি লাভ করতে পারেন বা কিভাবে আপনি শেয়ার এর গতির অভিমুখে ট্রেড করে রোজগার করতে পারেন একই শেয়ার এর উপর বিভিন্ন সময় ।

সেটা আমি উপরের ভিডিও তে অ্যানিমেশনের মাধ্যমে দেখিয়েছি।

State Bank of India (SBI) October 2019 এ শেয়ারের দাম ছিল 242 টাকা, সেখান থেকে দাম ক্রমশ বাড়তে বাড়তে চলে গেছিল November 2019 এ 350 টাকা তে, তারপরে আবার March 2020 তে ১৬ দিনের মধ্যে দাম পড়ে চলে এসেছে 195 টাকাতে।

দাম যখন উঠছে তখন সবুজ দিয়ে দেখানো আছে তখন আপনি BUY করবেন এবং রোজগার করতে পারেন, অক্টোবর থেকে নভেম্বর মাসের মধ্যে প্রায় 100 টাকার কাছাকাছি, দাম বেড়ে গেল প্রতি শেয়ারে , আবার একই ভাবে 100 টাকার বেশি দাম পড়ে গেল ২০২০ সালের মার্চ মাসের ১৬ দিনের মধ্যে ।

যখন মার্কেট উঠছে এবং যখন পড়ছে, লাল arrow দিয়ে দেখানো আছে যখন পড়ছে, এই দুই দিকে কিন্তু ট্রেডিং জানলে রোজগার করা যায়।

শুধু তাই না দিনের দিন যখন দাম উঠছে, বা পড়ছে এই দুদিকেই কিন্তু শেয়ার ট্রেডিং এর মাধ্যমে রোজগার করা যায়, যেগুলো আমি বিভিন্ন সময় বিভিন্ন ইউটিউব টিউটোরিয়াল এ দেখিয়েছি ।

আপনার যদি এই সমস্ত ট্রেডিং এর কৌশল শিখতে চান 9163111390 নাম্বারে ফোন করুন বা ক্লিক করুন এখানে Intraday Trading, Options Trading & Technical Analysis Courses

Published by Share Market Training Kolkata

Welcome to the share marker courses of Bikram Choudhurys conducted in Kolkata. Also live online share trading courses are available for all India students. These stock market courses has been designed for beginners to stock market. Because most beginners in share market trading start with big losses. So Mr Choudhury wants to educate them - how to minimize losses and maximize profit in share market